Shares 2

হিরো বাংলাদেশে লঞ্চ করল নতুন Hero Passion Xpro Xtec

Last updated on 04-Oct-2023 , By Raihan Opu Bangla

হিরো মটো কর্প বাংলাদেশ লঞ্চ করেছে নতুন Hero Passion Xpro Xtec। এই বাইকটি Hero Passion Xpro এর নতুন এবং আপডেট ভার্সন। বাইকটিতে অনেক কিছু পরিবর্তন করে লঞ্চ করা হয়েছে। 

বলা যায়, এই বাইকটি প্যাশন এক্সপ্রো এর আগের ভার্সন থেকে অনেক বেশি আপডেটেড এবং সেই সাথে অনেক ফিচার্স সমৃদ্ধ। হিরো আয়োজিত লঞ্চিং প্রোগ্রামের মাধ্যমে Hero Passion Xpro Xtec বাইকটি লঞ্চ করেছে। 

১১০সিসি সেগমেন্টে হিরো দুটি জনপ্রিয় মডেল রয়েছে একটি হচ্ছে হিরোর আইকনিক স্পেলেন্ডর সিরিজের Hero Splendor iSmart Plus এবং অপরটি হচ্ছে Hero Passion XPro। Hero Passion Xpro বাইকটি সম্পর্কে বিস্তারিত জানতে Hero Passion Xpro টেস্ট রাইড রিভিউটি দেখে নিতে পারেন।

প্যাশন এক্সপ্রো বাইকটি ২০১৯ সালে বাংলাদেশে প্রথমবারের মত লঞ্চ করা হয়। ওই সময়ে বাইকটি ১১০সিসি সেগমেন্টে এই বাইকটি তার প্রতিযোগীদের চেয়ে অনেক বেশি এগিয়ে ছিল। স্টাইল ও ফিচার্সের দিক থেকেও বাইকটি এই সেগমেন্টে বেশ আধুনিকও ছিল।

Also Read: হিরো গ্ল্যামার এর মালিকানা রিভিউ

এবার হিরো তাদের প্যাশন এক্সপ্রো সিরিজে নতুন ভাবে যুক্ত করতে যাচ্ছে নতুন Hero Passion Xpro Xtec। আধুনিক প্রযুক্তি এবং নতুন নতুন সব ফিচার্স যুক্ত করে হিরো বাইকটি নতুন ভাবে লঞ্চ করেছে। বর্তমানে বাইকটি দাম রাখা হয়েছে ১,২৪,৪৯০ টাকা। বাইকটির দুটি কালার লঞ্চ করা হয়েছে একটি হচ্ছে স্পোর্টস রেড ও টেঁকনো ব্লু।

হিরো প্যাশন এক্সপ্রো এক্সটেঁক বাইকটি সম্পূর্ন নতুন ভাবে আধুনিকায়িত ফিচার্স ও প্রযুক্তি যুক্ত করা হয়েছে। এই বাইকটির হেডলাইট সম্পূর্ন নতুন ভাবে ডিজাইন করা হয়েছে। এতে এলইডি হেডলাইট সাথে ডিআরএল যুক্ত করা হয়েছে। 

এছাড়া আরও দেয়া হয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, আইবিএস ব্রেকিং সিস্টেম। অপর দিকে এক্স শেইপ টেইললাইট হচ্ছে এলইডি এবং সেই সাথে মোবাইল চার্জার দেয়া হয়েছে। 

Also Read: ২ লক্ষ টাকার মধ্যে হিরো বাইক এর দাম |

অপরদিকে বাইকটির ইঞ্জিন একই রকম রাখা হয়েছে। আগের ১০৯সিসি ইঞ্জিন যুক্ত করা হয়েছে এবং সেই সাথে এর বোর ও স্ট্রোক হচ্ছে 53.0mmx49.5mm।

বাইকটির ইঞ্জিন হচ্ছে সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড এবং ফোর স্ট্রোক ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে সর্বোচ্চ 7.0kW এবং 9.0NM শক্তি উৎপন্ন করতে সক্ষম। এছাড়া পারফর্মেন্সের চেয়েও বাইকটির ইঞ্জিনের সাথে Hero Bike তাদের আইকনিক i3s প্রযুক্তি যুক্ত করেছে। 

ইঞ্জিনটির ফুয়েল সিস্টেম হচ্ছে কার্বুরেটর এবং কিক ও সেলফ দুই ধরনের স্টার্ট সিস্টেম রাখা হয়েছে। বাইকটি সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এর ডিজিটাল স্পিডোমিটার। যা বাইকটির স্টাইল কে অনেক দারূণ একটি লুকস এনে দিয়েছে। 

এছাড়া হিরো এই বাইকটির সাথে তারা তাদের নেকেড কমিউটার স্পোর্টস সেগমেন্টের জনপ্রিয় বাইক Hero Thriller 160R এর একটি নতুন ভার্সন লঞ্চ করেছে। এই বাইকটি হচ্ছে Hero Thriller 160R Refresh। বাইকটির দুটি ভার্সন পাওয়া যাবে, একটি হচ্ছে সিঙ্গেল ডিস্ক ও অপরটি হচ্ছে ডুয়েল ডিস্ক। সিঙ্গেল ডিস্কের দাম রাখা হয়েছে ১,৯৩,৯৯০ টাকা এবং ডুয়েল ডিস্ক এর দাম রাখা হয়েছে ২,০৩,৯৯০ টাকা।

Also Read: হিরো এক্সট্রিম স্পোর্টস টেস্ট রাইড রিভিউ

ঈদ উল আযহা এর আর বেশি দেরি নেই। তার আগেই হিরো তাদের নতুন এই বাইকটি লঞ্চ করতে যাচ্ছে। তাই এটি একটি সুবর্ণ সুযোগ যারা ঈদের আগে নতুন বাইক ক্রয় করতে চান তাদের জন্য।

আপনি যদি কমিউটার সেগমেন্টে ১১০সিসি কোন বাইক ক্রয় করতে চান তবে Hero Passion Xpro Xtec বাইকটি ক্রয় করতে পারেন। আর এই বাইকটি সহ হিরোর যেকোন বাইক সম্পর্কে জানতে ও ক্রয় করতে আপনার কাছাকাছি হিরো মোটরসাইকেল শোরুমে যোগাযোগ করুন। ধন্যবাদ।

Published by Raihan Opu Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

Qj Motor Srk 600

Qj Motor Srk 600

Price: 0.00

Qj motor srk 250

Qj motor srk 250

Price: 0.00

GPX Demon GR200R

GPX Demon GR200R

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

Qj motor srk 250

Qj motor srk 250

Price: 0.00

GPX Demon GR200R

GPX Demon GR200R

Price: 0.00

Hero Xtreme 125R

Hero Xtreme 125R

Price: 150000.00

View all Upcoming Bikes