Shares 2

Bima Mela 2019 খুলনা : ইন্স্যুরেন্স স্মার্ট কার্ড । বাইকবিডি

Last updated on 11-Oct-2023 , By Ashik Mahmud Bangla

Nitol Insurance এই বছরের Bima Mela 2019 এ অংশ গ্রহণ করেছিল । এই মেলাটি ২৪ এবং ২৫ শে জানুয়ারি খুলনাতে অনুষ্ঠিত হয়েছে । প্রতি বছর ইন্স্যুরেন্স কোম্পানি গুলো এই মেলায় অংশ গ্রহন করে থাকে এবং তাদের অফার সমূহ ক্লায়েন্টের সামনে তুলে ধরে ।

  bima mela 2020 khulna 

২০১৮ সাল থেকে নিটল ইন্স্যুরেন্স বাইকবিডি এর পার্টনার হিসেবে রয়েছে । এখন পর্যন্ত আমরা যত গুলো মোটরসাইকেল টেস্ট করেছি তার বেশি ভাগ বাইক নিটল ইন্স্যুরেন্স থেকে করানো হয়েছে । তো আমরা এই বীমা মেলায় বাইকারদের জন্য কি নিয়ে এসছি । প্রথমত, আমরা প্রথম ৫০জন বাইকারকে দিয়েছি  "Proud To Be a Bangladeshi Biker T-Shirt" যারা প্রথম ৫০ জন ছিল তাদের সবাইকে এই টিশার্ট উপহার স্বরূপ দেয়া হয়েছে । এছাড়া প্রথম বারের মত বাংলাদেশে নিটল ইন্স্যুরেন্স বাইকারদের জন্য নিয়ে এসেছে স্মার্ট ইন্স্যুরেন্স কার্ড । স্মার্ট ইন্স্যুরেন্স কার্ড দেখতে অনেকটা ড্রাইভিং লাইসেন্স কার্ডের মত মানে হচ্ছে এটি প্লাস্টিক ইন্স্যুরেন্স কার্ড । তাই এটি ছোট এবং খুব সহজে বহন করা যায় । এছাড়া বাইকারদের জন্য নিটল ইন্স্যুরেন্সের পক্ষ থেকে দেয়া হয়েছে গিফটস । গিফটের মধ্যে ছিল ক্যালেন্ডার, মগ, চাবির রিং ইত্যাদি ।  

  smart insurance card nitol insurance 

এই ইভেন্টের সবচেয়ে সফল দিন হচ্ছে ২৪ শে জানুয়ারি । এই দিন খুলনা ও এর আসে পাশের বাইকিং গ্রুপগুলো এখানে এসে জড় হয় । এখানে যেসমস্ত ক্লাব গুলো এখানে অংশ গ্রহন করেছিলঃ

  • Paikgacha Riderz
  • Jessore Riders
  • Manirampur Riderz
  • Jhenidah KB Riderz
  • Khulna Adventure Riderz
  • Yamaha Riders Club Khulna

এরপর আমরা খুলনা ঘাট চলে যাই, সেখানে বিকেলের নাস্তা করা হয় । ১৫০+ বাইকার এই ইভেন্টে অংশ গ্রহন করেছিল । ইভেন্টটি সফল ভাবে শেষ হওয়ার জন্য বাইকারদের ধন্যবাদ তাদের সহযোগিতার জন্য । শনিবার দিনও অনেক বাইকার এসে এই ইভেন্টে এসেছিল তাদের বাইকারে ইন্স্যুরেন্স করার জন্য ।  

  nitol insurance bima mela 

Also Read: Bima Mela 2019 Khulna : Insurance Smart Card BikeBD

এই দু দিনের ইভেন্টটি অর্গানাইজ করেছিল নিটল ইন্স্যুরেন্স লিমিটেড এবং যে বাইকাররা এই ইভেন্টে এসেছিল তারা অনেক খুশি ছিল । গত বছর তারা এই ইভেন্টে করেছিল চট্টগ্রামে এবং এই বছর তারা করেছে খুলনা তে । আশা করছি আগামী বছর তারা এই Bima Mela এর আয়োজন করবে বরিশালে ।

Published by Ashik Mahmud Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

AIMA AM-IN MINE

AIMA AM-IN MINE

Price: 0.00

AIMA AM-MINE PLUS

AIMA AM-MINE PLUS

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

AIMA AM-IN MINE

AIMA AM-IN MINE

Price: 0.00

AIMA AM-MINE PLUS

AIMA AM-MINE PLUS

Price: 0.00

View all Upcoming Bikes