Shares 2

ইয়ামাহা ক্যাশব্যাক অফার মে ২০২২ - সর্বোচ্চ ৩৫,০০০ টাকা ক্যাশব্যাক!

Last updated on 15-Nov-2023 , By Raihan Opu Bangla

ইয়ামাহা মে মাস উপলক্ষ্যে দিচ্ছে এক্সাইটিং ক্যাশব্যাক অফার। ইয়ামাহা মে উপলক্ষ্যে দিচ্ছে গ্রেব দ্য রেভিং মে অফার!


ইয়ামাহা ক্যাশব্যাক অফার মে ২০২২ - সর্বোচ্চ ৩৫,০০০ টাকা ক্যাশব্যাক!

ইয়ামাহা  দিচ্ছে  ক্যাশব্যাক অফার

এই ক্যাশব্যাক অফারটি ইয়ামাহার এর অন্যতম বড় একটি ক্যাশব্যাক অফার। কারণ এই অফারে ইয়ামাহা দিচ্ছে সর্বোচ্চ ৩৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। 

বাংলাদেশের স্পোর্টস সেগমেন্টের অন্যতম জনপ্রিয় মডেল হচ্ছে Yamaha R15 V3। এই বাইকটি ইয়ামাহা ২০১৮ সালে এসিআই মোটরস যারা বাংলাদেশে ইয়ামাহা বাইক এর অফিশিয়াল ডিস্ট্রিবিউটর তারা লঞ্চ করে। 

বাইকটি এর আগে থেকেই অনেক জনপ্রিয় কিন্তু অফিশিয়ালি লঞ্চ হবার পর বাইকটি আরও বেশি জনপ্রিয়তা অর্জন করে। বাইকটি লুকস ডিজাইন স্টাইল সব কিছু একদম ইউনিক ছিল। বর্তমানে বাইকটিতে দেয়া হচ্ছে ৩৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ক্যাশব্যাকের পর বাইকটির বর্তমান দাম হচ্ছে ৪,৫০,০০০ টাকা। 

বাংলাদেশে রেট্রো স্টাইলের বাইক বেশ কম। একদম নেই বললেই চলে, তবে ইয়ামাহা অফিশিয়ালি নিয়ে এসেছে রেট্রো স্টাইল বাইক Yamaha XSR। এই বাইকটিতে ইয়ামাহা দিচ্ছে ২৫,০০০ টাকা। 

Click To See Yamaha Ray ZR Street Rally 125 Fi First Impression Review 


নেকেড স্পোর্টস সেগমেন্টে বাংলাদেশ বেশ কিছু জনপ্রিয় মডেল রয়েছে। এদের মধ্যে Yamaha MT15 বেশ জনপ্রিয়। বাইকটি লুকস, স্টাইল ও ডিজাইনের দিক থেকে বেশ কম্প্যাক্ট একটি বাইক। এই বাইকটিতে দেয়া হচ্ছে ৫,০০০ টাকার ক্যাশব্যাক। 

এছাড়া অন্যান্য মডেলের উপর দিচ্ছে ভিন্ন ভিন্ন ক্যাশব্যাক অফার। এদের মধ্যে Yamaha Fazer V2 বাইকটিতে দেয়া হচ্ছে ১০,০০০ টাকার ক্যাশব্যাক অফার। এই বাইকটি ট্যুরিং বাইক হিসেবে বেশ জনপ্রিয়। 

১৫০সিসি নেকেড স্পোর্টস কমিউটার সেগমেন্টে জনপ্রিয় মডেল হচ্ছে Yamaha FZS V3 এবং FZS Fi V2 DD। এই দুটি মডেল বাইকারদের কাছে অনেক জনপ্রিয়। তবে বর্তমানে FZS Fi V2 DD বাইক সেভাবে স্টক নেই। 

আপাতত বাইকটির প্রি-বুকিং নেয়া হচ্ছে, এই প্রি-বুকিং উপলক্ষ্যে দেয়া হচ্ছে ২,০০০ টাকার ডিস্কাউন্ট। তবে অফারটি সীমিত সময়ের জন্য, এই অফার চলবে আগামী ১৫ মে ২০২২ তারিখ পর্যন্ত। 

প্রি-বুকিং বাইক বাইক ডেলিভারী দেয়া হবে ৩১ মে ২০২২ তারিখের মধ্যে। তবে এই প্রি-বুকিং অফার শুধু মাত্র এই দুটি বাইকের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। অন্য মডেলের ক্যাশব্যাক অফার চলবে পুরো মে মাস জুড়ে। 

তবে বাইকাররা অপেক্ষায় রয়েছেন কবে Yamaha R15M এবং Yamaha R15 V4 বাইক দুটি অফিশিয়ালি লঞ্চ করা হবে। যদিও ধারণা করা হচ্ছিল যে বাইক দুটি রোজার ঈদের আগেই লঞ্চ করা হবে তবে আপাতত প্রি-বুকিং নেয়া হয়েছে।

আমরা আশা করছি দ্রুত বাইক দুটি লঞ্চ করা হবে। আপাতত আমাদের সবাইকে অপেক্ষা করতে হবে, সেই পর্যন্ত সাবধান রাইড করুন। ধন্যবাদ। 

Published by Raihan Opu Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Upcoming Bikes

Bajaj Pulsar NS150

Bajaj Pulsar NS150

Price: 0.00

Bajaj Pulsar 400

Bajaj Pulsar 400

Price: 0.00

CFMoto 300SS

CFMoto 300SS

Price: 510000.00

View all Upcoming Bikes