Shares 2

আন্তর্জাতিক বাজারে আসতে চলেছে লিফানের নতুন মোটরসাইকেল

Last updated on 25-Jan-2022 , By Ashik Mahmud Bangla

আন্তর্জাতিক বাজারে আসতে চলেছে লিফানের নতুন মোটরসাইকেল, লিফান বর্তমান সময়ে তরুন বাইকারদের কাছে খুব জনপ্রিয় একটি ব্রান্ড। লুকস, গতি সব মিলিয়ে লিফান বাইকারদের মনে বেশ শক্ত একটা অবস্থান তৈরী করে নিয়েছে। আমরা কম বেশি সবাই জানি লিফান একটি জনপ্রিয় চাইনিজ ব্রান্ড। ৬ জানুয়ারি চীনের চংকিং এ লিফান মোটরসাইকেলের ২০২০ ডিলার ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত হয়।

সারা দেশ থেকে লিফান ম্যানেজমেন্ট এবং ডিলার প্রতিনিধিরা এই সম্মেলনে উপস্থিত হয়। এই সম্মেলনে তারা ২০১৯ সালের কাজের সংক্ষিপ্ত বিবরণ দিয়েছেন এবং তাদের ২০২০ সালের কাজের পরিকল্পনা শেয়ার করেছেন। এই কনফারেন্সে লিফানের নতুন কিছু মোটরসাইকেল তুলে ধরা হয়েছিলো। যার মধ্যে ছিলো স্ট্রীট ন্যাকেড KP 350, কম্প্যাক্ট ক্রজার K19, ২৫০ সিসি ভি-টুইন v16 এবং লিফানের স্কুটার KPV ।

Lifan KP 350:

Lifan KP 350

KP 350 বাইকটিতে রয়েছে ডাবল সিলিন্ডার, ওয়াটার-কুল্ড, ইএফআই ডিআরএফ 350 সিসির ইঞ্জিন। বাইকটিতে ব্রেকিং সিস্টেমে যুক্ত করা হয়েছে ABS । বাইকটি দুটি ভার্সনে বাজারে পাওয়া যাবে, একটি হচ্ছে KP 350 Standard এবং অন্যটি KP 350 TouringKP 350 Touring এডিশনে যুক্ত রয়েছে এডজাস্টেবল ফ্রন্ট শক এবজরবার, TFT intelligent LCD লাইটসহ অত্যাধুনিক সব ফিচার। বাইকটি থেকে ম্যাক্সিমাম ২৮.৫ নিউটন মিটার টর্ক উৎপন্ন হয়।

lifan kp 350 specification 

Lifan K19:


Lifan K19


K19 বাইকটি একটি ক্রজার বাইক। বাইকটিতে ব্যবহার করা হয়েছে ১৪৯ সিসির সিংগেল সিলিন্ডার ইঞ্জিন, যাতে যুক্ত করা হয়েছে ৫ স্পীড গিয়ারবক্স। বাইকটির ওজন ১৬০ কেজি। Lifan K19 বাইকটিতে ব্যবহার করা হয়েছে ইএফআই সিস্টেম। ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং রিয়ার ড্রাম ব্রেক সিস্টেম ব্রেকিংকে আরও সুরক্ষিত করে তোলে এবং বিভিন্ন জরুরি অবস্থার ক্ষেত্রে জরুরি ব্রেকিংয়ে আপনাকে খুব ভালো সাপোর্ট দিবে। বাইকটির সামনের চাকায় ব্যবহার করা হয়েছে ১১০-৯০/১৬ এবং পেছনে চাকায় ব্যবহার করা হয়েছে ১৩০-৯০/১৫ সেকশন টায়ার।

Lifan V16:


Lifan V16 

লিফান তাদের ক্রজার বাইকের ক্যাটাগরীতে যুক্ত করতে চলেছে নতুন একটি ক্রজার বাইক Lifan V16 । লিফানের এই বাইকটিতে ব্যবহার করা হয়েছে ২৫০ সিসির V-twin cylinder, এয়ার কুলড ইএফআই ইঞ্জিন। V16 বাইকটি ১৯ নিউটন মিটার টর্ক উৎপন্ন করতে সক্ষম। বাইকটির ডুয়েল এক্সস্ট পাইপ এর লুকসকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

 lifan v16 specs

Lifan KPV:


Lifan KPV

Lifan KPV মূলত একটি এডভেঞ্চার স্কুটার, যাতে ব্যবহার করা হয়েছে ১৫০ সিসির ইঞ্জিন। নিরাপদ ব্রেকিং নিশ্চিত করতে বাইকটিতে ব্যবহার করা হয়েছে ABS ব্রেকিং সিস্টেম। লিফান এখন আমাদের দেশের বাজারে বেশ জনপ্রিয়। আশাকরা যাচ্ছে Lifan K19 যদি কখনো বাংলাদেশের বাজারে আসে সেটি ক্রজার প্রেমীদের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করবে।

Published by Ashik Mahmud Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

AIMA AM-IN MINE

AIMA AM-IN MINE

Price: 0.00

AIMA AM-MINE PLUS

AIMA AM-MINE PLUS

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

AIMA AM-IN MINE

AIMA AM-IN MINE

Price: 0.00

AIMA AM-MINE PLUS

AIMA AM-MINE PLUS

Price: 0.00

View all Upcoming Bikes