Shares 2

Honda Dream Neo 110 ৬০০০ কিলোমিটার মালিকানা রিভিউ - শুভ

Last updated on 29-Nov-2022 , By Shuvo Bangla

আমি শুভ মজুমদার। আমি খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় বসবাস করি৷ বর্তমানে আমি Honda Dream Neo 110 বাইকটি ব্যবহার করছি। বর্তমানে আমি বাইকটি ৬০০০ কিলোমিটার চালিয়েছি।

honda dream neo 110 bike

বাইকটির ব্যাপারে আপনাদের সাথে কিছু অভিজ্ঞতা শেয়ার করবো। ছোটবেলা থেকেই আমার বাইকের প্রতি অন্যরকম একটা অনুভূতি কাজ করে। আমি বাইক চালানো শিখি ভালোলাগা থেকে। যখন বাইক চালাতে পারতাম না তখন সামনে দিয়ে কেউ একজন বাইক চালিয়ে গেলে শুধু চেয়ে থাকতাম কীভাবে বাইক চালায়।

সেই দেখাতেই আমি ২০১৭ সালে Bajaj XCD 125 দিয়ে বাইক চালানো শিখি। আমার জীবনে এটি ৩য় তম বাইক। আমি যেহুতু একজন ছাত্র আমার বাজেট ছিলো কম। বাজেট কম হওয়াতে আমার পছন্দের তালিকায় ছিলো Honda Dream Neo। এরপর আমি পছন্দের বাইকটি ক্রয় করি।

Honda Dream Neo 110 বাইকটি ক্রয় করি খাগড়াছড়ি আম্বিয়া মোটরস থেকে। বাইকটি মোটামুটি তেল সাশ্রয়ী ১ লিটারে ৫৫+ কিলোমিটার মাইলেজ পাই। এই প্রর্যন্ত বাইকটি আমি ৬০০০ কিলোমিটার চালিয়েছি আমাকে কখনো হতাশ করেনি। তবে বাইকটি লং ট্যুরের এর জন্যা একদম সঠিক নয়।

honda dream neo 110 shuvo

এর কারন চাকা অনেক চিকন হার্ড ব্রেক করলে চাকা স্কিড করে। বাইকটির সব চেয়ে সৌন্দর্য জিনিস হলো বাইকের কালার , ডিজাইন এবং আরামদায়ক সিট। আমি বাইকটি একদিনে সর্বোচ্চ ২৩০ কিলোমিটার এর মতো চালিয়েছি।সেটি ছিলো রামগড় থেকে চট্টগ্রাম।

তবে বাইকটি পাহাড়ি আঁকা-বাকা রাস্তায় এবং গ্রামের কাচা রাস্তায় ভালোই সার্পোট দেয়। বাইকটিতে প্রতিবার ইন্জিন অয়েল হিসেবে Motul 10W30 লুবটি ব্যবহার করেছি। আমি এখন পর্যন্ত সর্বোচ্চ স্পিড পেয়েছি ৯০। আমি বাইকটি এই প্রর্যন্ত ৬৩৭৫ কিলোমিটার রাইড করতেছি।

Honda Dream Neo 110 বাইকটির ভালো দিক -

  • মাইলেজ
  • স্মুথনেছ
  • ব্রেকিং
  • পার্টস এভেইলিভিটি
  • স্টাইলিশ
  • ব্যাটারি শীতকালে প্রবলেম করে না

Honda Dream Neo 110 বাইকটির খারাপ দিক -

  • চাকা চিকন স্কিড করে
  • পিলিয়ন সীট কম্ফোট না
  • হেড লাইট এর আলো কম
  • লং রাইডে পারর্ফমেন্স ড্রপ করে

সবকিছু মিলিয়ে ভালোই সার্ভিস দিচ্ছে। সব সময় হেলমেট পড়ে বাইক চালাবেন। ওভার স্পিড থেকে বিরত থাকবেন। সাবধানে বাইক রাইড করবেন। ধন্যবাদ।

New Honda Shine SP First Impression Review Team BikeBD

লিখেছেনঃ শুভ মজুমদার

আপনিও আমাদেরকে আপনার বাইকের মালিকানা রিভিউ পাঠাতে পারেন। আমাদের ব্লগের মাধ্যেম আপনার বাইকের সাথে আপনার অভিজ্ঞতা সকলের সাথে শেয়ার করুন! আপনি বাংলা বা ইংরেজি, যেকোন ভাষাতেই আপনার বাইকের মালিকানা রিভিউ লিখতে পারবেন। মালিকানা রিভিউ কিভাবে লিখবেন তা জানার জন্য এখানে ক্লিক করুন এবং তারপরে আপনার বাইকের মালিকানা রিভিউ পাঠিয়ে দিন articles.bikebd@gmail.com – এই ইমেইল এড্রেসে।

Published by Shuvo Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Upcoming Bikes

REVOO E Bike C02

REVOO E Bike C02

Price: 0.00

REVOO E-BIKE A00

REVOO E-BIKE A00

Price: 0.00

View all Upcoming Bikes