Shares 2

GPX Racing নতুন এক ডিস্ট্রিবিউটর এর মাধ্যমে বাংলাদেশে আসতে যাচ্ছে?

Last updated on 07-Nov-2023 , By Raihan Opu Bangla

GPX Racing থ্যাইল্যান্ডের একটি পরিচিত ও জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড - আন্তর্জাতিক মার্কেটে যাদের অনেক বেশি পরিচিত রয়েছে। অতীতে অনেক আমদানীকারকদের হাত ধরে GPX Racing এর মোটরসাইকেল গুলো বাংলাদেশে এসেছে। তবে খবর শোনা যাচ্ছে GPX Racing নতুন এক ডিস্ট্রিবিউটর এর মাধ্যমে বাংলাদেশে আসতে যাচ্ছে।

  gpx racing bangladesh

GPX Racing আসতে যাচ্ছে বাংলাদেশে

থাইল্যান্ড ও এশিয়ান রিজিওনসহ অনেক দেশেই GPX Racing ব্র্যান্ড হিসেবে অনেক বেশি জনপ্রিয়। GPX এর লাইন আপে অনেক ক্যাটাগরির এবং অনেক গুলো মডেলের বাইক রয়েছে। তাদের যেমন পকেট বাইক রয়েছে সেই সাথে রয়েছে নেকেড স্পোর্টস বাইক আবার ক্যাফে রেসার বাইক ও রয়েছে।

অতীতে Motorcycle World Limited বাংলাদেশে GPX এর মোটরসাইকেল নিয়ে এসেছে, এরপর মোটরসাইকেল আমদানীকারক হাফসা মার্ট GPX Demon 150GR বাইকটি বাংলাদেশে নিয়ে আসে। তবে কিছুদিন আগে থেকে শোনা যাচ্ছে GPX Racing বাংলাদেশে নতুন এক ডিস্ট্রিবিউটরের মাধ্যমে আসতে যাচ্ছে। অনেক গুলো নামই শোনা যাচ্ছে যারা GPX Bike এর ডিস্ট্রিবিউটর হতে যাচ্ছে। 

যদিও আমরা এখনও নিশ্চিত ভাবে জানি না যে কারা নিয়ে আসতে যাচ্ছে। কিন্তু আমরা শুনতে পেয়েছি যে যারা বাইকটি আনতে যাচ্ছে তারা আগেও বাইক আমদানী করেছে বা চাইনিজ মোটরসাইকেল নিয়ে বাংলাদেশে কাজ করেছে।

GPX Demon 150GR First Impression


Also read: সর্বশেষ স্পীডোজ বাইক নিউজ বাংলাদেশ

লাইন আপে যে বাইক গুলো রয়েছে তাদের মধ্যে শোনা যাচ্ছে Demon GR200R বাইকটি রয়েছে। বাইকটি পুরোপুরি ভাবে একটি স্পোর্টস বাইক। বাইকটির স্টাইলিং যেকোন বাইকারকেই আকর্ষণ করবে। 

GPX Demon 150 GR বাইকটি বাংলাদেশে অন্যতম জনপ্রিয় একটি বাইক। বাইকটি স্ট্রীট স্পোর্টস এর সাথে ভাল পারফর্মেন্স দেয়। তবে বাইকটির সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এর লুকস, বাইকটির লুকস Ducati Panigale সিরিজটির কথা মনে করিয়ে দেয়। নতুন আমদানীকারকদের মাধ্যমে নতুন যে বাইকটি আসতে যাচ্ছে সেটি হচ্ছে GPX Raptor

বাইকটি একটি নেকেড স্পোর্টস বাইক এর অনেক গুলো ইঞ্জিন ভার্সন রয়েছে। কিন্তু আমাদের সিসি লিমিটেশনের ১৬৫সিসি তাই বাইকটি এই সিসি লিমিটের মধ্যেই আসবে। অন্য একটি বাইক, যা নতুন আমদানীকারক নিয়ে আসবে বলে ধারণা করা হচ্চে সেটি হচ্ছে GPX Razer। 

বাইকটির স্টাইল খুব এগ্রেসিভ এবং র পারফর্মেন্স প্রদান করবে। আশা করছি, এই বাইকটিও আমাদের সিসি লিমিটেশন এর মধ্যে থেকেই আসবে। 

GPX Legend ইতি মধ্যে আমদানী কারকের মাধ্যমে বাংলাদেশে নিয়ে আসা হয়েছিল। লিজেন্ড বাইকটি ক্যাফে রেসার বাইক, এর সাথে দেয়া হয়েছে আধুনিক লুকস এবং ইঞ্জিন। যদিও বাইকটি সবার কাছে এত জনপ্রিয়তা পায়নি কারণ এর দামের জন্য, তবে বাইকটি দারুণ ভাবে তৈরি করা হয়েছে।

  gpx-motorcycles-price-in-bd

আশা করছি, GPX Racing এর নতুন ডিস্ট্রিবিউটর যারা হবেন তারা নতুন নতুন সব মডেল গুলো নিয়ে আসবেন। সেই সাথে আফটার সেলস সার্ভিস পার্টসের এভেইলেভল নিশ্চিত করবেন। যা অনেক ভারতীয় এবং জাপানী কোম্পানি গুলোর ক্ষেত্রে খুব কম দেখা যায়।

Published by Raihan Opu Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

Pursang E-Tracker

Pursang E-Tracker

Price: 0.00

Lightning Strike C

Lightning Strike C

Price: 0.00

Lightning Strike R

Lightning Strike R

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

CF Moto 250CL-C

CF Moto 250CL-C

Price: 429999.00

AIMA AM-Snow Leopard

AIMA AM-Snow Leopard

Price: 0.00

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

View all Upcoming Bikes