Shares 2

ট্রাফিক পুলিশের সাথে ইফতারের আয়োজন!

Last updated on 19-Nov-2023 , By Ashik Mahmud Bangla

সিলেটে ট্রাফিক পুলিশের সাথে ইফতারের আয়োজন করেছে সিলেট বাইকিং কমিউনিটি। গত ২৪শে মে সিলেট শহরে এই আয়োজন করা হয়।

  ট্রাফিক পুলিশের সাথে 

সাধারনত পুলিশের সাথে বাইকারদের সম্পর্কটা বরাবরই তিক্তমধুর। আইন অমান্যকারী বাইকারকে জরিমানা করার ফলে অনেক বাইকারই পুলিশের সম্পর্কে বিরূপ ধারনা প্রকাশ করেন। কিন্তু, বাস্তবতা হচ্ছে, পুলিশের সদস্যরা বাস্তবে শুধুমাত্র নিজেদের দায়িত্ব পালন করেন, এবং তারা যেই একশনই নেন  না কেনো, তা হয় শৃঙ্খলা রক্ষার স্বার্থে।

সিলেটে ট্রাফিক পুলিশের সাথে ইফতার!

 

 সাধারনত একজন ট্রাফিক পুলিশ  সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাস্তায় নিজের দায়িত্ব পালন করে, এবং যত গরমই পড়ুক না কেনো বা যত ঝড়ই হোক না কেনো, তাকে নিজের অবস্থানে থেকে দায়িত্ব পালন করতে হয়। সারা সিলেট শহরে পুলিশ বাহিনীর সদস্যদের এই কষ্ট অনুভব করে তাদের এই কষ্টকে সম্মান জানাতে সিলেট বাইকিং কমিউনিটি আয়োজন করেছিলো শহরের সকল ট্রাফিক পুলিশের সাথে ইফতারের। 

iftar program sylhet 

গত ২৪শে মে, শুক্রবারে সিলেট বাইকিং কমিউনিটির সদস্যরা সিলেট শহরের সকল পুলিশ বক্সে এবং ট্রাফিক পয়েন্টে কর্মরত কর্মরত সকল পুলিশ সদস্যের হাতে পৌছে দেন ইফতারি বক্স। এছাড়াও মাদরাসায় এতিম শিশুদের মাঝে বিতরন করা হয় ইফতারি।

  sylhet traffic police 

ইফতার অনুষ্ঠানে সিলেট মেট্রোপলিটন পুলিশ এর ডিসি জনাব ফয়সল মাহমুদ জানান, এটা নিঃসন্দেহে বাইকার এবং পুলিশের সম্পর্কে উন্নতি ঘটাবে। অনেক বাইকারই আইন মেনে চলেন না, তিনি সকল বাইকারকে আইন মেনে চলার অনুরোধ জানান। সিলেট শহরের পুলিশ সদস্যরা বাইকবিডি এর মাধ্যমে অনুরোধ জানান, যাতে করে সিলেটে কোন বাইকার ট্রাফিক আইন ভঙ্গ না করে, এবং বিশেষত উলটোপথে যাতে বাইক রাইড না করে।

  sylhet biking community 

সিলেট বাইকিং কমিউনিটির বাইকাররা জানায়, সকল বাধা এবং প্রতিকূল পরিবেশ উপেক্ষা করে পুলিশ সদস্যরা সর্বদা আইন শৃঙ্খলা রক্ষায় ব্যস্ত থাকছেন এবং অক্লান্ত পরিশ্রম করছেন, তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন স্বরূপই এই আয়োজন।

 এই অনুষ্ঠানের সার্বিক আয়োজনে ছিলো সিলেট বাইকিং কমিউনিটি, এবং সহযোগিতায় এবং অনলাইন মিডিয়া পার্টনার ছিলো বাইকবিডি ডট কম। 

Published by Ashik Mahmud Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

ZERO DSR

ZERO DSR

Price: 0.00

ZERO DSR/X

ZERO DSR/X

Price: 0.00

ZERO S

ZERO S

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

CF Moto 250CL-C

CF Moto 250CL-C

Price: 429999.00

AIMA AM-Snow Leopard

AIMA AM-Snow Leopard

Price: 0.00

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

View all Upcoming Bikes