Shares 2

New Suzuki Gixxer 155 ৪০০০ কিলোমিটার রাইড - হাসানুজ্জামান

Last updated on 17-Nov-2022 , By Raihan Opu Bangla

আমি মোঃ হাসানুজ্জামান ইমন । বর্তমানে New Suzuki Gixxer 155 বাইকটা ব্যবহার করছি। আমার বাইকটি বর্তমানে ৪০০০ কিলোমিটার রাইড করছি। আমার গ্রামের বাসা গাংনী, মেহেরপুর। বর্তমানে ঢাকা মিরপুর ১ নম্বরে থাকি।

New Suzuki Gixxer 155 ৪০০০ কিলোমিটার রাইড


আমার জীবনের প্রথম বাইক আমার বাবার হিরো হোন্ডা সিডি ডন এই বাইক থেকেই আমার বাইক চালানো শেখা। বাইক আমার পার্সোনালি রাইড করতে অনেক ভালো লাগে। আমার এই বাইকটি বেছে নেয়ার কারণ হচ্ছে এর লুকিং এবং পারফরম্যান্স।

এই প্রাইসে আমার জানামতে সবথেকে বেস্ট পারফরমেন্সের বাইক হচ্ছে আমার বাইকটি। আমার বাইকের বর্তমান মূল্য 2 লাখ ৪৫ হাজার টাকা আমার বাইকটি আমার নিজ জেলা মেহেরপুর থেকে নেয়া হয়েছে এখন আমি বাইকটা ঢাকাতে রাইড করি।

new suzuki gixxer 155 bike

আমার বাইকটা মূলত বুকিং দেওয়া ছিল আমার বাইকটা যখন শোরুমে আসে আমাকে ফোন দেওয়া হয় তখন আমি আমার বাইকটি নিয়ে আসার জন্য যাই কিন্তু বাসা থেকে যখন বের হয় তখন অনেক বৃষ্টি হচ্ছিল, তার মধ্যেই আমি আমার ফুফাতো ভাইয়ের মাইক্রো নিয়ে গেছিলাম ।

নতুন বাইক এভাবে ভিজতে ভিজতে আমার বাসায় নিয়ে আসি আর আমার ফাস্ট রাইড এভাবেই সম্পন্ন হয়। আমার বাইকে ফিচার বলতে নতুন সিঙ্গেল চ্যানেল এবিএস এবং এফ আই সিস্টেম এই দুইটা থেকে আমি মোটামুটি ভাল পারফরম্যান্স পাই।

বাইকটি প্রথমে আমার নিজ জেলা মেহেরপুর থেকে সার্ভিসিং করাই এবং সেকেন্ড সার্ভিসিং  ঢাকা মিরপুর থেকে করাই। আমি ২৫০০ কিলোমিটারের ভিতরে মোটামুটি ৪৫+ মাইলেজ পেয়েছি।

আমি আমার বাইকটিকে সময়মতো সার্ভিসিং করাই এবং সময়মতো মবিল, ওয়েল ফিল্টার, এয়ার ফিল্টার ক্লিন করাই। আমি আমার বাইকে মটুল মিনারেল 10w40 গ্রেডের ইঞ্জিন অয়েল ব্যবহার করি। ইঞ্জিন অয়েলটির মূল্য ৫০০ টাকা। বাইকে মডিফাই বলতে তেমন কোনো মডিফাই করি নাই, কিন্তু বাম্পার সারি গার্ড এগুলো লাগানো হয়েছে।

আমি টপ স্পিড সর্বোচ্চ ১২০ পর্যন্ত পেয়েছি।

New Suzuki Gixxer 155 বাইকের কিছু ভালো দিক - 

  • মাইলেজ ভালো ।
  • টপ স্পিড ভালো ।
  • ব্রেকিং পারফরমেন্স অনেক ভাল ।
  • সিটি এবং হাইওয়ে রাইড করে মোটামুটি ভালো পারফর্মেন্স পাই ।
  • এলইডি লাইট থাকায় রাতে অনেক ভালো পারফর্মেন্স পাই।

New Suzuki Gixxer 155 বাইকের কিছু খারাপ দিক- 

  • ইঞ্জিন একটু বেশি হিট হয়।

আমার বাইকটি নিয়ে মোটামুটি ভালোই লং ড্রাইভ করি এবং পার্ফরমেন্স অনেক ভালো পাই। বলতে গেলে আমি আমার বাইকটি নিয়ে খুব সন্তুষ্ট আছি।

new suzuki gixxer 155 blue

সুজুকির সব বাইকের দাম এবং সুজুকির শো-রুম সর্ম্পকে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইট ঘুরে আসুন। নতুন নতুন মোটরসাইকেল এর বিষয়ে খবর জানতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ সবাইকে। Lets See Suzuki Gixxer price in Bangladesh here.

লিখেছেনঃ মোঃ হাসানুজ্জামান ইমন

আপনিও আমাদেরকে আপনার বাইকের মালিকানা রিভিউ পাঠাতে পারেন। আমাদের ব্লগের মাধ্যেম আপনার বাইকের সাথে আপনার অভিজ্ঞতা সকলের সাথে শেয়ার করুন! আপনি বাংলা বা ইংরেজি, যেকোন ভাষাতেই আপনার বাইকের মালিকানা রিভিউ লিখতে পারবেন। মালিকানা রিভিউ কিভাবে লিখবেন তা জানার জন্য এখানে ক্লিক করুন এবং তারপরে আপনার বাইকের মালিকানা রিভিউ পাঠিয়ে দিন articles.bikebd@gmail.com – এই ইমেইল এড্রেসে।

Published by Raihan Opu Bangla

Best Bikes

Honda CB Hornet 160R

Honda CB Hornet 160R

Price: 169800.00

Honda CB Hornet 160R ABS

Honda CB Hornet 160R ABS

Price: 255000.00

Honda CB Hornet 160R CBS

Honda CB Hornet 160R CBS

Price: 212000.00

View all Best Bikes

Latest Bikes

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

AIMA AM-IN MINE

AIMA AM-IN MINE

Price: 0.00

AIMA AM-MINE PLUS

AIMA AM-MINE PLUS

Price: 0.00

View all Sports Bikes

Upcoming Bikes

AIMA AM-MINE

AIMA AM-MINE

Price: 0.00

AIMA AM-IN MINE

AIMA AM-IN MINE

Price: 0.00

AIMA AM-MINE PLUS

AIMA AM-MINE PLUS

Price: 0.00

View all Upcoming Bikes